আসছে নতুন অতিথি

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : সেপ্টেম্বর ১৯, ২০১৮

 

তৃতীয় সন্তানের অপেক্ষায় এখন দিন গুনছেন তারা। লস এঞ্জেলেসে অ্যামি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে এসেছিলেন সোফি। বেনেডিক্ট কাম্বারব্যাচ এবং সোফি হান্টার দম্পতির ঘর আলোকিত করতে যাচ্ছে নতুন সন্তান। সেখানেই তার গর্ভধারণকালীন শারীরিক অবস্থা নজরে আসে সবার। পরে তিনি নিজেও সংবাদ মাধ্যমকে সন্তানের অপেক্ষায় থাকার সুসংবাদটি জানান তিনি।
 
 
অ্যামি’র সত্তরতম আসরের লাল গালিচায় সোফি এসেছিলেন একটা হলুদ গাউন পরে। এই ব্রিটিশ সুন্দরীর সঙ্গে তখন ছিলেন তার বিখ্যাত স্বামীও। যিনি কালো রঙ্গের ক্লাসিক স্যুট পরে ছিলেন। দুজনের চোখেই ছিল সুন্দর রোদ চশমা। এবারের আসরে বেনেডিক্টও পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছিলেন। এক বছর আগেই একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোফি। ছেলের নাম রাখা হয়েছে অডেন কাম্বারব্যাচ। এর আগে ২০১৫ সালে এসেছিল তাদের প্রথম পুত্রসন্তান ক্রিস্টোফার।
 
 
সেবছরই ভালোবাসা দিবসে বিয়ে করেছিলেন এই জুটি। বিয়ের কয়েকমাস পড়েই জন্মায় ক্রিস্টোফার। উল্লেখ্য, বেনেডিক্ট কাম্বারব্যাচ শার্লক টিভি সিরিজে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছিলেন বাংলাদেশে। এছাড়াও ‘ইমিটেশন গেম’, ‘টুয়েলভ ইয়ার্স আ স্লেইভ’ সিনেমাগুলোতে তার অভিনয় সবার নজর কেড়েছে।
ধারাবাহিক