আবারো শাকিবের কলকাতা যাত্রা

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : নভেম্বর ০৪, ২০১৯

যৌথ প্রযোজনার সিনেমার মধ্য দিয়ে কলকাতার দর্শকদের মাঝে জনপ্রিয়তা পান শাকিব খান। সেই জনপ্রিয়তার ওপর ভরসা করে কলকাতার প্রযোজকরা তাদের একক প্রযোজনায় কাস্ট করেন শাকিবকে। সিনেমাগুলোও বেশ ব্যবসাসফলও ছিল।

 

কিন্তু এক সময় জানা যায়, কলকাতার একটি প্রযোজনা সংস্থার সঙ্গে শাকিবের সমস্যার কারণে কলকাতার কোনো সিনেমায় দেখা যাচ্ছে না তাকে। যদিও বিষয়টি নিয়ে পরিষ্কার কিছু জানা যায়নি। যাই হোক না কেন, কলকাতার একক সিনেমার পর দেশের দর্শকরা শাকিব খানকে নতুন উদ্যমে ফিরে পান। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও শুরু করেন নিয়মিত। এছাড়া অন্যান্য সিনেমাগুলো দিয়েও শাকিব ইন্ডাস্ট্রিতে বেশ ইতিবাচক প্রভাব ফেলেন।

 

জানা যায়, আবারো কলকাতার সিনেমায় দেখা যাবে ঢালিউডের এই শীর্ষ তারকাকে। সম্প্রতি প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ভারত চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান। যেখানে টালিউডের জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত হন। সেখানে ছিলেন এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা। এই যাত্রায় শাকিবের সঙ্গে নতুন সিনেমা নিয়ে আলোচনা করে গেছেন তিনি। শিগগিরই শাকিব কলকাতায় গিয়ে এ বিষয়ে চূড়ান্ত আলোচনা করবেন।

 

অন্যদিকে বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের আমন্ত্রণ পেলেন শাকিব খান। আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘টি-টেন’ ক্রিকেট লীগ। তৃতীয়বারের এ আয়োজনের শুরুটা বেশ জমকালোই হবে। এ আয়োজনেই পাকিস্তানের আতিফ আসলাম, বলিউডের নোরা ফাতেহিদের সঙ্গে এক মঞ্চে পারফর্ম করবেন শাকিব খান।

 

রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ব্যানারে এ আয়োজনে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে শাকিবকে আমন্ত্রণ জানানো হয়েছে। সম্প্রতি রেড চিলিজের কয়েকজন কর্মকর্তা বাংলাদেশে এসে তার সঙ্গে বৈঠক করেছেন। এই আয়োজনে পারফর্ম করবেন তিনি। অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১২ নভেম্বর আবুধাবির উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন শাকিব খান।

ধারাবাহিক