করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৭১৭৩৯ ৩৮৮৩৭৯ ৬৭৪৮
বিশ্বব্যাপী ৬৪৯৩৪৬৪১ ৪৫০২৯৯৮২ ১৫০১৩১৩

ঈদের দিন চমক দেবেন নায়ক সিয়াম

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : জুলাই ৩০, ২০২০

সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ। `পোড়ামন ২` দিয়ে তার রাজকীয় যাত্রা হয়। এরপর তিনি অভিনয়ের চমক দেখিয়েছেন `দহন`, `ফাগুন হাওয়ায়` ছবিতে।

 

বর্তমানে বেশ কিছু ছবিতে কাজ করছেন তিনি। অপেক্ষায় আছে তার আরও কিছু চলচ্চিত্র। এর ভিড়েই নতুন পরিচয় নিয়ে ভক্তদের সামনে হাজির হতে যাচ্ছেন সিয়াম। এখন থেকে তাকে নিয়মিত দেখা যাবে ইউটিউবে। সময়ের সাথে তাল মিলিয়ে তিনি খুলে ফেললেন নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল। চ্যানেলের নাম রেখেছেন নিজের নামেই ‘সিয়াম আহমেদ’।

 

আগামী ১ আগস্ট ঈদুল আযহার দিন একটি স্পেশাল ভিডিও আপলোডের মধ্য দিয়ে চ্যানেলটির যাত্রা শুরু করবেন বলে নিশ্চিত করেছেন এই নায়ক। চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, `দিন দিন মানুষের চিন্তা ধারার পরিবর্তন হচ্ছে। সেই পরিবর্তনের ভেলায় ভেসে এখন ইন্টারনেটের যুগে। ইন্টারনেট ছাড়া এখন কিছুই কল্পনা করা যায় না। সেসব কিছু চিন্তা করেই নতুন এই পথে হাটা শুরু করতে যাচ্ছি।

 

ঈদের দিন একটি বিশেষ ‘কন্টেন্ট’ প্রকাশের মধ্য দিয়ে আমার চ্যানেলের কার্যক্রম শুরু করবো।`তিনি আরও বলেন, `আমরা যারা শিল্পী তাদের সব কাজই বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রকাশ পায়। সেখানে আমাদের কাজগুলো দেখতে পান দর্শকরা। আমার এই চ্যানেলটিতে থাকবে একেবারেই ভিন্ন কিছু। বলতে গেলে ‘বিহাইন্ড দ্য ক্যামেরা’ অর্থাৎ ক্যামেরার সামনে আমরা অনেক সময় অনেক কিছু বলতে পারি না। সেগুলো থাকবে এখানে। শুরুর দিকে থাকবে আমার জীবনের গল্প, আমার ক্যারিয়ারের পেছনের গল্প। এছাড়াও থাকবে অনেক তথ্য যেসব দর্শক আমার কাছে সবসময় জানতে চান। আমরা কিভাবে কাজ করি, কাজ করতে গেলে কি কি ফেইস করতে হয়, কি কি জানতে হয় এরকম সমস্ত তথ্য। একেবারেই ‘র’ সব কথা হবে ফিল্টার ছাড়া।

 

দর্শকরা আমার কাছে যা যা জানতে চান তার সবই থাকবে এখানে। অনেকেই সাজেশন চান, অভিনয় করতে গেলে কি কি করতে হয়! সেসব সাজেশন নিয়েও থাকবে আমার কন্টেন্ট।`

 

শুধু তাই নয়, সিয়াম জানান, এখানে থাকবে আরও বিশেষ চমকও। তার চ্যানেল থেকে প্রযোজনা করা হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, ওয়েব কন্টেন্ট, নাটক ইত্যাদি।

 

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির কারণে ঘরবন্দি সময় কাটাচ্ছেন সিয়াম আহমেদ। এরমধ্যে কোনো কাজে অংশ নেননি। শুটিং চলমান তার ৭টি সিনেমা। সেগুলো হলো ‘শান’, ‘বিশ্ব সুন্দরী’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘ইত্তেফাক’, ‘অপারেশন সুন্দরবন’, ‘স্বপ্নবাজী’।