করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৬৩৫০৩ ১৫১৯৭২ ৩৪৭১
বিশ্বব্যাপী ২০৫০৫১৪৪ ১৩৪২৭২৬৬ ৭৪৪৬৯১

কেউ আমার প্রেমে পড়লে তাতে আমার হাত নেই: জয়া

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : জুলাই ০৬, ২০২০

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে বিভিন্ন সময়ে নানা মুখরোচক গল্প ছড়িয়ে পড়ে। এসব গল্প মূলত মন দেয়ানেয়া বিষয়ে। কলকাতার অরিন্দম শীল ও সৃজিত মুখার্জির মতো পরিচালকের নামও এ তালিকায় ছিল। বেশ কিছু দিন ধরে জয়ার প্রেমিকের তালিকায় এসেছে রাজনীতিবিদ ও ব্যবসায়ীদের নামও।

সম্প্রতি অভিনেত্রী অপি করিমের উপস্থাপনায় ‘অপি’স গ্লোয়িং চেয়ার’ নামের একটি টেলিভিশন অনুষ্ঠানে এ বিষয়টি নিয়ে মুখ খোলেন জয়া আহসান।

তিনি  বলেন, “আমি হতবাক হচ্ছিলাম কিছু দিন আগে যখন একজন রাজনীতিবিদকে জড়িয়ে আমার প্রেমের গুঞ্জন ছড়ালো। অবাক হয়ে যাই, এসব মুখরোচক গল্পগুলো কীভাবে তৈরি হয় এবং কীভাবে ছড়ায়!”

জয়া আহসান বলেন, “আমি যখন ওই ভদ্রলোকের সঙ্গে আমার প্রেমের খবরটি শুনলাম নিজের মনেই হাসলাম। ওই ভদ্রলোকের নামও আমি ভালো করে শুনিনি। বুঝলাম যে, এটি হয়তো একটা প্যাকেজ। খ্যাতি আসলে বিড়ম্বনা আসবে।”

পরিচালকদের নিয়ে যে গুঞ্জন ছড়ানোর বিষয়ে জয়া বলেন, “এ বিষয়ে আমি কিছু বলতে পারব না। পরিচালকরাই ভালো বলতে পারবেন। এখন কেউ যদি আমার কাজের প্রেমে পড়ে সেটি ঠিক আছে। এটিই পেশাদারিত্ব। কিন্তু কেউ যদি আমার প্রেমে পড়ে বা মানুষটার প্রেমে পড়ে সেটিতে আমার কোনো হাত নেই।”