করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৪৫৮০৫ ২৫২৩৩৫ ৪৮৮১
বিশ্বব্যাপী ৩০৩৭৫৩৯৭ ২২০৬০০১৬ ৯৫০৯৮৮

ক্যামিও নন অক্ষয়

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : ফেব্রুয়ারি ১২, ২০২০

আনন্দ এল রায়ের নতুন ছবি ‘আতরঙ্গি রে’। এটিকে তিনি বলছেন বিশেষ ধরনের চলচ্চিত্র। ছবিটিতে অভিনয় করবেন অক্ষয় কুমার, সারাহ আলী খান এবং দক্ষিণী তারকা ধানুশ। গুঞ্জন ছিলো ছবিটিতে অক্ষয়ের চরিত্রটি ক্যামিও। কিন্তু বলিউড হাঙ্গামার কাছে খবরটি উড়িয়ে দিয়েছেন পরিচালক আনন্দ। আনন্দ বলছেন, অক্ষয় গল্প শোনার ১০ মিনিটের মধ্যে চরিত্রটি করতে সম্মত হন। আর এটি কোন ক্যামিও চরিত্র নয়, কিন্তু বিশেষ এবং গুরুত্বপূর্ণ চরিত্র। ছবির শুটিং শুরু হবে ১ মার্চ থেকে। সব মিলিয়ে ছবিটি শেষ করতে তাদের সময় লাগবে ৮০ থেকে ৯০ দিন। পরিচালক বিহার থেকে শুটিং শুরু করবেন, এরপর মাদুরাতে। মধ্য এপ্রিলে অক্ষয় টিমের সাথে যোগ দেবেন। এর আগে অবশ্য সারা ও ধানুশ বিহার ও মাদুরাইতে শুটিং শেষ করবেন।

 

ভারতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনাট্যকার হিমাংশু শর্মা ‘আতরঙ্গি রে’ ছবির পাণ্ডুলিপি লিখছেন। পরিচালকের মতে ছবির কাহিনিতে ভারতের দুই অঞ্চলের সংস্কৃতিকে একত্রিত করা হয়েছে। ছবির সঙ্গীত করবেন এ আর রহমান। পরিচালক বলেন, ‘আমার ছবির অবিচ্ছেদ্য অংশ হচ্ছে সঙ্গীত। তাই এ আর রহমানের মত শক্তিশালী স্তম্ভ দরকার ছিলো আমাদের এবং আমরা তা করতে পেরেছি।’

 

টি সিরিজ, কালার ইয়েলো প্রোডাকশন্স এবং ক্যাপ অব গুড ফিল্মস ছবিটি প্রযোজনা করছে। আগামী বছরের ভালোবাসা দিবসে ‘আতরঙ্গি রে’ মুক্তির পরিকল্পনা রয়েছে।