করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৪৭৩৪১ ৩৬২৪২৮ ৬৩৮৮
বিশ্বব্যাপী ৫৮৯৮৩৫৩১ ৪০৭৬৫৫২১ ১৩৯৩৫৭১

বলিউড অভিনেত্রী সানা খান বিয়ে করলেন মুফতি আনাসকে

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : নভেম্বর ২২, ২০২০

বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড অভিনেত্রী সানা খান। জীবনসঙ্গী হিসেবে তিনি বেছে নিয়েছেন গুজরাটের মাওলানা মুফতি আনাসকে।

শুক্রবার বিয়ের পিঁড়িতে বসেন সানা খান। গুজরাটের সুরাটে ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সাদা গাউনের সঙ্গে হিজাব পরেন সানা। আর তার বর মুফতি আনাস পরেছিলেন সাদা কুর্তা-পাজামা-টুপি।

বিয়ের অনুষ্ঠানে সানা ও আনাসকে কেক কেটে উপযাপন করতে দেখা গেছে। মাওলানা মুফতি আনাস গুজরাটে একজন সুপরিচিত আলেম।

চলতি বছরের অক্টোবরে ইসলাম ধর্ম অনুসরণ করবেন বলে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন সানা খান। ৮ অক্টোবর রাতে তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দীর্ঘ স্ট্যাটাসে এ সিদ্ধান্তের কথা জানান।

সানা খান তার পোস্টে লিখেছিলেন, ‘আজ থেকে বিনোদন জগৎ থেকে চিরকালের মতো বিদায় নিলাম। আজ থেকে মানবতার জন্য কাজ করব এবং সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলব। প্রত্যেক ভাইবোনকে আল্লাহর কাছে আমার জন্য প্রার্থনা করতে বলছি, যাতে আমায় এই কাজে তিনি অনুমতি দেন এবং গ্রহণ করেন। আমার সমস্ত ভাইবোনদের অনুরোধ করব, তারা যেন আমার সঙ্গে বিনোদন জগৎ নিয়ে আর কোনো আলোচনা না করেন। ধন্যবাদ।’

সানা খান ২০১২-১৩ সালে বিগ বসের মঞ্চে সিজন ৬-এর ফাইনালিস্ট ছিলেন। তখনই মূলত তিনি তার খ্যাতির শীর্ষে পৌঁছান। তারও আগে ২০০৫ সালে তিনি শোবিজে পা রাখেন। হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ছবিতেও সানা অভিনয় করেন।

সালমান খানের সঙ্গে করা ‘জয় হো’ তার ক্যারিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য ছবি। এছাড়া তার অভিনীত ইরোটিক থ্রিলার ‘ওয়াজাহ তুম হো’ও বিশেষভাবে উল্লেখযোগ্য। সানাকে শেষ দেখা গেছে হটস্টারের ‘স্পেশ্যাল ওপস’ ওয়েব সিরিজে। সূত্র: জিনিউজ