করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৬৩৫০৩ ১৫১৯৭২ ৩৪৭১
বিশ্বব্যাপী ২০৫০৫১৪৪ ১৩৪২৭২৬৬ ৭৪৪৬৯১

মিলনের সাথে নাটকে ফিরলেন এলিনা শাম্মী

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : জুলাই ০১, ২০২০

এলিনা শাম্মী একজন উপস্থাপক। পাশাপাশি বড় এবং ছোট পর্দায় কাজ করছেন তিনি।দীর্ঘ তিন মাস পরে নাটকের শুটিংয়ের মধ্যে দিয়ে ফিরেছেন তিনি। উত্তরায় গত দুই দিন একটি একক নাটকের শুটিং করেছেন। একক নাটক ‘ছেড়ে যাবোনা কথা দিলাম’ এটি রচনা ও নির্মাণ নিবিড় চৌধুরী। এখানে আনিসুর রহমান মিলনের বিপরীতে কাজ করেছেন।

 

নাটকের গল্পে দেখা যাবে, মিষ্টার আবির বয়স পঞ্চাশের কোঠায় এই অন্ধ ভদ্রলোক ছেলে ও ছেলের বৌয়ের সাথে থাকেন ছেলে ও ছেলের বৌ যথেষ্ট যত্নে রাখেন তাকে। আবির সাহেবের দিন যাপন একটি রুটিনেই সীমাবদ্ধ। দুপুর গড়াতেই তার ছেলের বউ সামিয়া তাকে তার স্ত্রী মায়ার কবরের কাছে রেখে আসেন আবার সন্ধ্যা হবার আগেই তার ছেলে সাকিব অফিস শেষে বাড়ি ফেরার সময় বাবাকে নিয়েই বাড়ি আসে। এরপর ঘটে নানান ঘটনা।

 

নাটকের প্রসঙ্গে অভিনেত্রী এলিনা শাম্মী বলেন, আমার চরিত্রটির নাম মায়া। এই গল্পটি একটু ভিন্নতা আমি পেয়েছি কারণ এমন গল্প খুব একটা এখন হয়না। এখানে আমার অভিনয়ের জায়গাটা খুব দারুন ছিল এবং আমি খুব উপভোগ করেছি। এই নিয়ে মিলন ভাইয়ের সাথে তিনবার কাজ করলাম। দারুন অভিজ্ঞতা তার সাথে কাজ করে।

 

নাটকে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, এলিনা শাম্মী ,আহমেদ সাজু, সামন্তা শিমু। পরিচালক জানান, এটি ঈদে প্রচারিত হবে একটি বেসরকারি চ্যানেলে।

 

উল্লেখ্য শাহ আলম কিরণ পরিচালিত ‘৭১ মা জননী ‘ সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় পা রাখেন এলিনা শাম্মী। এরপরে ‘স্বর্গ থেকে নরক ‘ সহ বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে তার অভিনীত।মুক্তির অপেক্ষায় আছে ‘গন্তব্য ‘ সহ আরও কয়েকটি সিনেমা।