করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৬৫৬১৮ ৭৬১৪৯ ২০৯৬
বিশ্বব্যাপী ১১৫৭১৭২২ ৬৫৪২৭০৯ ৫৩৭০৪৫

মিস ইউনিভার্স বাংলাদেশেও লড়ছেন জেসিয়া

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : অক্টোবর ১৭, ২০১৯

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতা নিয়ে নানা জটিলতা তৈরি হয়েছিল। অনেক সমালোচনার পর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়। এবার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতায় লড়ছেন সেই জেসিয়া ইসলাম। বর্তমানে এ প্রতিযোগিতার শীর্ষ দশে অবস্থান করছেন তিনি। অন্য প্রতিযোগীরা হলেন-শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

 

এ প্রতিযোগিতায় অংশ নেয়া প্রসঙ্গে জেসিয়া ইসলাম বলেন, আমি জানি আমি পারফেক্ট নই কিন্তু আমি আরো ভালো করতে চাই। এটি আমার জন্য চ্যালেঞ্জ তা জেনেও এতে অংশ নিয়েছি।

 

এ প্রসঙ্গে আয়োজক কর্তৃপক্ষ জানান, কেউ অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও মিস ইউনিভার্স বাংলাদেশে অংশ নিতে পারেন। জেসিয়া স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন। তবে সেরা ৫০ জনের তালিকা হওয়ার পর বিষয়টি জানতে পারেন তারা। এরপর নিজ যোগ্যতায় শীর্ষ দশে স্থান করে নেন জেসিয়া।

 

গতকাল মঙ্গলবার গুলশানের আমিশে ফাইন জুয়েলারি ফ্ল্যাগশিপ স্টোরে শীর্ষ ১০ প্রতিযোগী ও বিচারকদের নিয়ে ক্রাউন উন্মোচন করা হয়। ৭৫০টি ডায়ামন্ড খচিত এ মুকুটের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা। মিস ইউনিভার্স বাংলাদেশের বিজয়ীর মাথায় শোভা পাবে এই মুকুট।

 

আগামী ২৩ শে অক্টোবর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ এর মিস ইউনিভার্স বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।