করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪০৪৭৬০ ৩২১২৮১ ৫৮৮৬
বিশ্বব্যাপী ৪৫৯২১৬৯৮ ৩৩২৫২২১৮ ১১৯৩৯০৯

ময়ূরপঙ্খীর খাদ্য প্রদান কর্মসূচিতে সোহানা সাবা

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : সেপ্টেম্বর ১৭, ২০২০

“ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজকল্যাণ সংস্থা” (গভঃ রেজিঃ নং: ঢ-০৯৫৮৭) কর্তৃক পরিচালিত ‘ময়ূরপঙ্খী আদর্শলিপি স্কুল’ এর ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে আজ মিরপুর ৬ নং সেকশন প্রধান কার্যালয়ে খাদ্য প্রদান কর্মসূচিতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোহানা সাবা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন। আরো উপস্থিত ছিলেন সেক্রেটারি নাভিদ চৌধুরী, ভলান্টিয়ার রাকিব খান ও নারী শিক্ষাকেন্দ্রের শিক্ষার্থীবৃন্দ।
 
সোহানা সাবা বলেন, অনেকদিন ধরেই ভাবছিলাম এবং নানানভাবে পরিচিত ছিলাম ময়ূরপঙ্খীর ব্যাপারে। আজকে অনেকদিন বাদে আসলাম এবং অনেকগুলো ছোট ছোট বাচ্চা দেখেছি, খুব ভালো লাগছে। তারা মানবিক যে কাজগুলো করছে সত্যিই প্রশংসার দাবিদার। অনেক শুভকামনা ময়ূরপঙ্খী ফাউন্ডেশনের প্রতি। রুহিত সুমন বলেন, প্রথমেই ধন্যবাদ জ্ঞাপন করছি সাবা আপুর প্রতি। আমাদের বাচ্চাদের সাথে কিছু মৎকার মুহূর্ত অতিবাহিত করার জন্য। সেইসাথে ময়ূরপঙ্খী টিমকে অনেক ধন্যবাদ পাশে থাকার জন্য।
 
উল্লেখ্য, আমাদের বিভিন্ন কর্মসূচিতে এর আগেও বহু স্বনামধন্য সেলিব্রেটি এসেছেন ময়ূরপঙ্খীর বিভিন্ন কর্মসূচিতে। বিগত কয়েক বছর থেকে এই স্কুলে বহু সুবিধাবঞ্ছিত ও পথশিশু শিক্ষা গ্রহণ করেছে।