করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৩১৩২৬ ৪৭৫৮৯৯ ৮৮০৩
বিশ্বব্যাপী ৯৮৭৫০১০৩ ৭০৯৩৬৭৫০ ২১১৬৪৩৮

‘প্রকৃতি আমাদের যেভাবে বানিয়েছে, এটাই প্রকৃত সৌন্দর্য’

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : জানুয়ারি ০৯, ২০২১

স্তনের কসমেটিক সার্জারি মৃত্যুর পথে ঠেলে দিয়েছে প্লেবয় পত্রিকার অন্যতম মডেল ক্রিস্টাল হেফনারকে। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি এ খবর জানিয়েছেন।

ইনস্টাগ্রামে ব্যান্ডেজ বাঁধা নিজের ছবি পোস্ট করে ক্রিস্টাল লেখেন, ২০১৬ সালের স্তনের কসমেটিক সার্জারির ফলে এখন রক্তক্ষরণ হয়, যা আমাকে প্রায় মেরেই ফেলেছিল।

ক্রিস্টাল জানান, এজন্য তাকে হাসপাতালে ভর্তি করে রক্ত দিতে হয়। ক্রমে ক্রমে তিনি তার শরীরের জমা ‘টক্সিক’ রাসায়নিক সম্পূর্ণ বের করে দিতে পেরেছেন।

এখন তার মত হচ্ছে, প্রকৃতি আমাদের যেভাবে বানিয়েছে, নিজেদের সেভাবেই মেনে নেয়া উচিত। এটাই প্রকৃত সৌন্দর্য।

পুরুষশাসিত চলচ্চিত্র জগতের সমালোচনা করে তিনি বলেন, নকল সৌন্দর্যের বিজ্ঞাপন পরিস্থিতি আরও ভয়াবহ করে দিয়েছে। আমিও সেই দোষে দুষ্ট।

ক্রিস্টাল আরো বলেন, “যাদের দেখে আগামী প্রজন্ম সৌন্দর্যের সংজ্ঞা শিখতে পারে, তারাই তো ফিল্টার ছাড়া নিজেদের ছবি প্রকাশ করতে পারেন না। ত্রিশের কোঠায় এসে আমার এই উপলব্ধি ঘটেছে।

প্লেবয় পত্রিকার মডেলের এই উক্তিতে এরই মধ্যেই উত্তাল নেটদুনিয়া। তার অনুরাগীরা তাকে ধন্যবাদ জানিয়েছেন, এই সাহসী মন্তব্যের জন্য।

উল্লেখ্য, ক্রিস্টা শুধু মডেলই নন, প্লেবয় পত্রিকার প্রতিষ্ঠাতা হিউ হেফনারের স্ত্রীও তিনি। ২০১৭ সালে হিউ মারা যান। এর এক বছর আগে ২০১৬ সালে স্তনের কসমেটিক সার্জারি করিয়েছিলেন ক্রিস্টাল।