ঐশ্বরিয়ার বাড়িতে আগুন, আহত শাহরুখ

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : অক্টোবর ৩১, ২০১৯

ঐশ্বরিয়া রাই বচ্চনের বাড়ির দীপাবলি উৎসবে আগুন লাগে। আগুনে পুড়ে ছাই হয়ে যাওয়া থেকে এক নারীকে রক্ষা করে আহত হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

রোববার বচ্চন পরিবারে ধুমধাম করে দীপাবলির অনুষ্ঠান চলছিল। সেখানে আমন্ত্রিত ছিলেন শাহরুখ খান ও তার পত্নী গৌরী খানসহ বলিউডের অনেক সেলিব্রেটি। সময় তখন রাত ৩টা। সবাই আনন্দে মাতোয়ারা। আতশবাজি ফোটাতে ব্যস্ত। এ সময় আচমকাই ঐশ্বরিয়ার ম্যানেজার অর্চনা সদানন্দের পোশাকে আগুন লেগে যায়। সেকেন্ডের মধ্যে স্তম্ভিত হয়ে যায় উৎসবমুখর বচ্চন হাউস।

শাহরুখ খান এ সময় নিজের গায়ের জ্যাকেট খুলে পরিয়ে দেন অর্চনার গায়ে। আর নিভে যায় আগুন। এভাবেই শাহরুখের উপস্থিত বুদ্ধিতে এবং সাহসে রক্ষা পান অর্চনা। তবে এ ঘটনায় আগুনে পুড়ে আহত হন শাহরুখ। অর্চনাকে উদ্ধার করতে গিয়ে তার হাতের বেশ কিছু অংশ পুড়ে গেছে।

এদিকে, প্রাণে বাঁচলেও গুরুতর অবস্থায় এখন মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অর্চনা। চিকিৎসক জানিয়েছেন, তার দেহের ১৫ শতাংশ পুড়ে গেছে।

উল্লেখ্য, রোববার হয়ে গেল সনাতন ধর্মাবলম্বীদের উৎসব দীপাবলি। এদিন আতশবাজি ফোটানোয় ভারতজুড়ে সাতজন মারা গেছে। দিল্লিতে তিন শতাধিক স্থানে আগুন লাগার ঘটনা ঘটে। সূত্র: আনন্দবাজার, এনডিটিভি

ধারাবাহিক