করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২০০৮৫০০ ১৯৫০৩৮৭ ২৯৩১২
বিশ্বব্যাপী ৫৯৪৯৫০৪৫০ ৫৬৮০২৬৫৯৬ ৬৪৫৩৯৮২

ঢাকায় আসছে ‘বুলেট ট্রেন’

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : আগস্ট ০৪, ২০২২

যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে একইদিনে ঢাকার স্টার সিনেপ্লেক্সে আগামীকাল শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে হলিউডের আলোচিত সিনেমা ‘বুলেট ট্রেন’। বিখ্যাত জাপানি উপন্যাস ‘মারিয়া বিটল’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। পরিচালনা করেছেন ‘ডেড পুল ২’ ও ‘ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস’খ্যাত পরিচালক ডেভিড লিচ।

জাপানের টোকিও শহর থেকে মরিওকা শহরের ট্রেন স্টপেজ পর্যন্ত চলা একটি বুলেট ট্রেনের মধ্যে দেখা হবে পাঁচ ভাড়াটে খুনির। নিজ নিজ মিশন নিয়ে বুলেট ট্রেনে ওঠে তারা। কিন্তু এক সময় বোঝা যায়, তাদের কাজ পরস্পরের সঙ্গে জড়িত। তখনই শুরু হয় তুলকালাম কাণ্ড। পাঁচ আতাতায়ীর মধ্যে অন্যতম একজন ব্র্যাড পিট।

ছুটে চলছে বুলেট ট্রেন, ঘটছে ভয়ানক সব ঘটনা। আর সেই ট্রেনে ব্র্যাড পিটের সঙ্গে সওয়ার হলেন স্যান্ড্রা বুলক। আর এটিই হতে যাচ্ছে ব্র্যাড পিটের সঙ্গে এ নায়িকার প্রথম সিনেমা।

এর আগে ‘ওশানস ১১’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করলেও একই সিনেমায় ছিলেন না তারা। আরও অভিনয় করছেন লেডি গাগা, জো কিং, অ্যারন টেইলর জনসন, ব্রায়ান টাই হেনরি, যাজি বিটজ, মাইকেল শ্যানন, লোগান লরম্যান, মাসি ওকা ও অ্যান্ড্রু কোজি।

জানা গেছে, ছবির ৯৫ শতাংশ ফিজিক্যাল স্টান্ট ব্র্যাড নিজেই করেছেন। শুধু স্টান্ট নয়, অ্যাকশন এবং ফাইট সিকোয়েন্সও ‘পারফর্ম’ করেছেন খোদ ব্র্যাড পিট।