সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

অনন্ত জলিলের বাসায় তারার মেলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত : মার্চ ২৫, ২০২৪

ঢালিউড জগতে অনন্ত জলিলকে কমবেশি সবাই পছন্দ করেন। অভিনয়ের বাইরেও তারকাদের নিয়ে যে কোনো উদ্যেগে ও কর্মকাণ্ডে পাশে থাকেন তিনি। যে কারণে অনন্তের ডাকে ছুটে আসেন সহশিল্পীরা।

শনিবার রাতে সিনেমা ইন্ডাস্ট্রির সহশিল্পীদের নিয়ে একটি পারিবারিক মিলনমেলার আয়োজন করেন অনন্ত জলিল। যেখানে স্ত্রীদের নিয়ে হাজির ছিলেন ঢাকাই সিনেমার নায়কেরা।

এদিন অনন্ত জলিল-বর্ষার বাড়িতে ইফতারের আয়োজন করা হয়েছিল। যেখানে পরিবার নিয়ে উপস্থিত ছিলেন চিত্রনায়ক নিরব হোসেন, মামনুন ইমন, জয় চৌধুরী, জিয়াউল রোশান, শিপন মিত্র, সাঞ্জু জন ও আমান রেজা।

জয় চৌধুরী বলেন, “অপারেশন জ্যাকপট চলচ্চিত্রের শুটিং চলছিল খুলনায়। তার ফাঁকে দুদিনের ছুটি পেয়ে ঢাকায় এসেছিলাম আমরা। সেখান থেকেই সকলে মিলে ইফতার আয়োজনের পরিকল্পনা।”

তিনি আরও বলেন, “অনন্ত ভাই বললেন, তার বাসাতেই আয়োজনটা হোক। এ উদ্যোগটা মূলত অনন্ত ভাইয়েরই ছিল। আমরা বলব— হিরোরা চাইলে একসঙ্গে থাকতে পারে, একসঙ্গে কাজ করতে পারে।”

উল্লেখ্য, একাত্তরের মুক্তিযুদ্ধের গল্প থেকেই নির্মিত হচ্ছে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমা। যেখানে এই ৮ নায়ককেই অভিনয় করতে দেখা যাবে বিভিন্ন চরিত্রে।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতীয় নির্মাতা রাজীব কুমার বিশ্বাস। এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, ইলিয়াস কাঞ্চন, ডন, ড্যানি সিডাকসহ অনেকে।