তিন্নির সাথে সংসার কেন টিকলো না, জানালেন হিল্লোল

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : এপ্রিল ২৩, ২০২৪

আদনান ফারুক হিল্লোল ও শ্রাবস্তী দত্ত তিন্নি শোবিজে এক সময়ের আলোচিত দম্পতি ছিলেন। ২০০৬ সালে প্রেম করে বিয়ে করেন তারা। তাদের ঘরে জন্ম নেয় কন্যাসন্তান ওয়ারিশা। পরে দাম্পত্য কলহে তাদের বিচ্ছেদ হয়।

ছোটপর্দার অভিনেত্রী নওশীনকে হিল্লোল বিয়ে করেন। তারা এখন নিউইয়র্কের বাসিন্দা। অভিনয় ছেড়ে হিল্লোল এখন পুরাদস্তুর ফুড ব্লগার।

গণমাধ্যমে সম্প্রতি তিন্নি সম্পর্কে কথা বলেন হিল্লোল। হিল্লোল বলেন, “নেটিজনদের মধ্যে মধ্যে প্রায়ই তিন্নিকে নিয়ে কথাবার্তা ওঠে। বিষয়টি আমাকে ভাবায় না। কারণ আমি জানি, ডিজিটাল কনটেন্টটা আসলে কী। এই প্রশ্নও ডিজিটাল রিচ।”

তিনি আরও বলেন, “আমি যেহেতু ডিজিটাল কনটেন্ট নিয়ে কাজ করি, আমি জানি, কীসব কনটেন্ট ক্রিয়েটররা রিচ চান। এটা স্বাভাবিক বিষয়। ৯০ শতাংশ সম্পর্ক নিয়ে দ্বন্দ্ব হয়।”

হিল্লোল বলেন, “তিন্নির সঙ্গে এখন খুব ভালো সম্পর্ক। আমার মেয়ের ১৬ বছর চলছে। ও ক্লাস নাইনে পড়ে। আমাদের মেয়ের কারণেও যোগাযোগ করতে হয়। নওশীনের সঙ্গেও তিন্নির নিয়মিত যোগাযোগ হয়। ছোট মেয়েকে তো সময় দেওয়া হয়। বড় মেয়েকে বছরে একবার সময় দেওয়া হয়, যখন কানাডায় যাই।”

আগের বিয়ে থেকে কোনো শিক্ষা পেয়েছেন কিনা, এমন প্রশ্নের জবাবে হিল্লোল বলেন, “ওখান থেকে কোনো শিক্ষা পাইনি। ওটা ভুল ছিল। আমার কিংবা তার দিক থেকে হতে পারে। ওরও হয়তো ভুল ছিল। তবে বর্তমান সম্পর্কে সেই ভুলটা হয়নি। আত্মবিশ্বাসের সঙ্গে আজকে আমাদের সম্পর্কের ১৪ বছর পর এসে বলতে পারি, সেই ভুলটা হয়তো এ সম্পর্কে হয়নি।”

আগের মতো আর অভিনয় করছেন না কেন? এর জবাবে তিনি বলেন, “২০১৭-১৮ থেকে নাটকে কাজ করছি না। আমি আসলে এটা আগের মতো উপভোগ করছি না। ২০০৩ সালে আমার একটা নাটক ছিল ‘স্পর্শের বাইরে’। ওই নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলাম। তখন কোয়ালিটির কাজ হতো, পরবর্তী সময় সেটা আর হচ্ছিল না।”

তিনি আরও বলেন, “আর ২০১০–এর দিকে আরও পরিস্থিতি খারাপ হতে থাকল। অন্যদিকে ২০১৭ থেকে ২০১৮ এ সময়ে প্রচুর কাজের চাপ ছিল। শরীরেও কুলাত না। নাটকগুলোর কোনো সাড়া পেতাম না।”