দাম্পত্য কলহ: বাড়ি ছেড়ে হোটেলে নওয়াজউদ্দিন

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৬, ২০২৩

স্ত্রী আলিয়ার সঙ্গেদাম্পত্য কলহের কারণে বাড়ি ছেড়ে হোটেলে বসবাস শুরু করেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

 

কৃষক পরিবারের সন্তান নওয়াজউদ্দিনের জন্ম উত্তরপ্রদেশের বুধানায়। মুম্বাইয়ে তিনিনির্মাণ করেন তার স্বপ্নের বাড়ি। বাবার নামের সঙ্গে মিল রেখে বাড়ির নাম রাখেন নওয়াব।

 

এই বাড়ির ছবি প্রকাশ্যে আসার পর সবার চোখ কপালে উঠেছিল। শাহরুখ ও সালমান খানের বাড়িকেও হার মানায় তার এই প্রাসাদ। বাড়ির দ্বিতীয় তলায় ছয়টি বেডরুম, বড় বড় দুটি হল রুম এবং দুটি প্রশস্ত লন রয়েছে।

 

স্ত্রীর সঙ্গে নওয়াজের কলহ আদালত পর্যন্ত গড়িয়েছে। নওয়াজউদ্দিনের মা মেহেরুনিসা সিদ্দিকী আলিয়ার বিরুদ্ধে মামলা করেছেন। আলিয়াও তার বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেছেন।

 

এজন্য নওয়াজের বাড়ির সবকটি বেডরুমে তালা ঝুলিয়ে দিয়েছেন নওয়াজউদ্দিনের মা। আর নওয়াজউদ্দিনের স্ত্রী তার সন্তানদের নিয়ে লিভিং রুমে থাকছেন।

 

বলিউড হাঙ্গামাকে নওয়াজউদ্দিনের এক বন্ধু বলেন, “নওয়াজউদ্দিন এখন একটি হোটেলে থাকছেন। যতক্ষণ পর্যন্ত তার আইনজীবীরা বাড়ির ঝামেলা না মেটাচ্ছেন, ততক্ষণ ওই হোটেলেই থাকবেন নওয়াজউদ্দিন।”

 

উল্লেখ্য, ২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওয়াজউদ্দিনা ও আলিয়া। এ দম্পতির এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। আলিয়ার আসল নাম অঞ্জনা পান্ডে। ইসলাম ধর্ম গ্রহণ করে নওয়াজউদ্দিনকে বিয়ে করে নাম রাখেন আলিয়া।