বুবলীর সঙ্গে কোনো কাজ করব না: শাকিব খান

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : মে ১০, ২০২৩

বুবলীর সঙ্গে আর কোনো ছবিতে কাজ করবেন না বলে জানিয়েছেন শাকিব খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এ কথা জানান।

 

শাকিব খান বলেন, “বুবলীর সঙ্গে আর কখনো আমাকে অনস্ক্রিন-অফস্ক্রিন দেখা যাবে না। বুবলীর সঙ্গে আমি আর কোনো ছবিতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত।”

 

তিনি আরও বলেন, “লিডার: আমিই বাংলাদেশ ছবির সুরমা সুরমা গানটি যারা দেখেছেন তারা খেয়াল করবেন, একটা রোমান্টিক গান নায়িকাকে স্পর্শ করা ছাড়াই হয়েছে। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ আমি আর কোনো দিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।”

 

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর শাকিব জুটি গড়েন শবনম বুবলীর সঙ্গে। সেই জুটি থেকে বাস্তব জীবনেও জুটি হয়ে যান তারা। আট বছরে এক ডজন সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যায় শবনম বুবলীকে। এরপর প্রকাশ্যে আসে তাদের সন্তান শেহজাদ খান বীর।

 

দীর্ঘদিন ধরে গুঞ্জন ছিল, ব্যক্তিগত জীবনে আলাদা শাকিব-বুবলী! এরই মধ্যে ঈদুল ফিতরে মুক্তি পায় এই জুটির ছবি ‘লিডার, আমিই বাংলাদেশ’। ছবিটি বেশ সাফল্যও পায়।


এরই মধ্যে শাকিব খান বুবলীর বিষয়ে তার সিদ্ধান্তের কথা জানালেন। শাকিব-বুবলীকে আর কখনও নতুন ছবি দেখা যাবে না।

 

কয়েকমাস আগে শাকিব খান জানিয়েছিলেন তার দুই সন্তানের মা তার জীবনে অতীত। অপু বিশ্বাসের সঙ্গে বহু আগেই ডিভোর্স হয়েছে। নতুন করে আবার তিনি বললেন রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও তিনি বুবলীর সঙ্গে নেই।

 

শাকিব বলেন, “বাস্তব জীবনে বুবলীর সঙ্গে আমার সকল সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে, সেটাই বলতে চেয়েছি। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয় সেটাই হবে, দ্যাটস ইট। আগেই বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।”

 

সন্তান শেহজাদের প্রসঙ্গ টেনে শাকিব বলেন, “শেহজাদ এখনো ছোট। সে মায়ের সঙ্গে থাকে। শেহজাদ যখন বাবার সঙ্গে দেখা করতে আসে, তখন ন্যানির (আয়া) সঙ্গে মাও সঙ্গে আসে। তখন আমাদের ছবিটবি ওঠে। সন্তানের জন্য আমাদের দেখা সাক্ষাৎ হবে এটাই স্বাভাবিক।”

 

তিনি আরও বলেন, “আমার বড় সন্তান আব্রাহাম এখন একা আসতে পারে। তাই সে ন্যানির সঙ্গে আমার বাসায় আসে। স্কুল বন্ধ থাকলে আমার সঙ্গে কয়েক দিন থাকেও। আমার সঙ্গে মসজিদে জুমার নামাজও পড়তে যায়। শেহজাদেরও যখন একা থাকার বয়স হবে, তখন সেও ন্যানির সঙ্গে বা ন্যানিকে ছাড়াই একা একা আসবে। বাবার সঙ্গে থাকবে। ঘুরবেও, বেড়াবে। দুই সন্তান বাবার সঙ্গে ঘুরবে, বেড়াবে—এসব তো স্বাভাবিক নাকি? তাই এসব নিয়ে রংচং মাখিয়ে খবর প্রকাশের তো কিছু নাই।”

 

শাকিব খান বলেন, “আমাদের সম্পর্ক যে নাই সে বিষয়টা তো অনেক আগেই পরিষ্কার করে দিয়েছি। এসব নিয়ে ভবিষ্যতে আরও কোনও কথা বলতে চাই না। আপনারা আমাকে এসব নিয়ে কিছু জিজ্ঞেস করবেন না।”