মারা গেছেন অভিনেতা পার্থসারথি দেব

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : মার্চ ২৩, ২০২৪

অভিনেতা পার্থসারথি দেব আর নেই। ৪২ দিন ধরে ভেন্টিলেশনে ছিলেন তিনি। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ হরে শুক্রবার রাতে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৬৮ বছর।

তার মৃত্যুর খবর জানা গেছে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ও রূপাঞ্জনা মিত্রর ফেসবুক পোস্ট থেকে। এছাড়া আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়, ২২ মার্চ রাত ১১টা ৫০মিনিটে মারা গেছেন পার্থসারথি দেব।

শোক প্রকাশ করে বলা হয়, তার অকাল প্রয়াণে ফোরাম গভীর শোক জ্ঞাপন করছে। আজ ২৩ মার্চ, ২০২৪ টেকনিশিয়ানস স্টুডিওতে ১২টার সময় অভিনেতার নশ্বর দেহ রাখা থাকবে। অভিনেতার প্রিয়জন, সতীর্থ, গুণগ্রাহীরা সেই সময় স্টুডিওতে এসে শেষ শ্রদ্ধা ও মাল্যদান করতে পারবেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরে বেশ কিছু শারীরিক সমস্যায় ভুগছিলেন পার্থসারথি দেব। প্রবল শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল তার। অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়েছেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ও রূপাঞ্জনা মিত্রসহ তার বিভিন্ন সহশিল্পীরা।

উল্লেখ্য, ৪০ বছর অভিনয় করে আসছেন পার্থসারথি দেব। তাকে চেনেন না টেলিভিশনের এমন দর্শক খুব কমই আছেন। বহু ধারাবাহিকসহ ২০০টিরও বেশি সিনেমায় কাজ করেছেন তিনি। নাটকের মঞ্চেও ছিল তার সাবলীল অভিনয়। ‘চুনী-পান্না’, ‘জয়ী’, ‘মিঠাই’-এর মতো সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন তিনি।