সাপের বিষসহ জনপ্রিয় ইউটিউবার এলভিস গ্রেফতার

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : মার্চ ১৮, ২০২৪

সাপের বিষসহ জনপ্রিয় ইউটিউবার ‘বিগ বস্‌ ওটিটি ২’ বিজয়ী এলভিস যাদবকে গ্রেফতার করেছে পুলিশ। বিশেষ তথ্য জানার জন্য পুলিশি জিজ্ঞাসাবাদে রয়েছেন এ সেলিব্রেটি।

কয়েক বছর ধরেই ক্যারিয়ার আর নানা বিতর্কিত কাজের জন্য চর্চায় রয়েছেন এলভিস। তবে এবারের চর্চা ও বিতর্ক পৌঁছেছে পুলিশ ও আদালত পর্যন্ত।

ভারতের নয়ডার থানায় পশুদের জন্য কর্মরত একটি স্বেচ্ছাসেবী সংস্থা থেকে এলভিসসহ ছয়জনের নামে প্রথম অভিযোগ পান পুলিশ কর্তৃপক্ষ। তাদের অভিযোগ, সাপের বিষ ব্যবহার ও পাচারের অপরাধে জড়িত এলভিস।

পুলিশি তদন্তে গত বছর নভেম্বরে পুলিশ নয়ডার একটি ‘ব্যাঙ্কোয়েট হলে’ হানা দিলে এলভিসসহ আরও পাঁচজনের সম্পৃক্ততা খুঁজে পান। সঙ্গে সঙ্গেই পুলিশ আরও একটি অভিযোগ দায়ের করে মাঠে নামে।

৬ মাস পর সেই দুটি অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে এলভিসকে। রোববার নয়ডার অতিরিক্ত পুলিশ সুপার মণীশ মিশ্র বলেন, “রোববার রাতেই গ্রেফতার করা হয় এলভিসকে। সেক্টর ২০ থানার একটি দল তাকে গ্রেফতার করে। তাদের চক্র থেকে পাঁচটি কেউটেসহ মোট ৯টি সাপ ও ২০ মিলিলিটার বিষ উদ্ধার করা হয়েছে।”

সাপের বিষ ব্যবহার ও পাচারে জড়িত এলভিসকে গ্রেফতারের দাবি শুধু পশুদের জন্য কর্মরত স্বেচ্ছাসেবী সংস্থা ও পুলিশই তোলেননি, বিজেপি নেত্রী মানেকা গান্ধীও এলভিসকে গ্রেফতারের দাবি তোলেন। এদিকে গ্রেফতার হওয়া ইউটিউবার, বিগ বস সেলিব্রেটি এলভিস বলছেন, তার বিরুদ্ধে যাবতীয় অভিযোগ ভিত্তিহীন।

উল্লেখ্য, এলভিসকে গ্রেফতারের আগে গত বছরের নভেম্বরেই ভারতের নয়ডার একটি রেভ পার্টি থেকে বিষধর সাপ ও সাপের বিষসহ অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করেছিল পুলিশ। সূত্র: টাইমস অব ইন্ডিয়া