করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৪৪২৩৮ ১৫০৩১০৬ ২৭২৫১
বিশ্বব্যাপী ২২৯৪৮৮৩৫৭ ২০৬১৪৪৭২২ ৪৭০৮২৭৮

করোনার দ্বিতীয় ডোজ টিকা নিলেন শিল্পা শেঠী

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : জুলাই ০৪, ২০২১

শনিবার করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠী। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন। তাতে তাকে টিকা নিতে দেখা যাচ্ছে।

ওই ভিডিওর সঙ্গে তিনি ক্যাপশন যুক্ত করে লিখেছেন, আজ (শনিবার) আমি দ্বিতীয় ডোজ টিকা নিলাম। আপনিও আপনার টিকার জন্য অ্যাপয়েন্টমেন্ট করুন এবং যতটা দ্রুত সম্ভব টিকা নিয়ে নিন।

মে মাসে শিল্পা শেঠী বাদে তার পরিবারের সব সদস্যের করোনা ভাইরাস সংক্রমণ ধরা পড়ে। পরিবারের সবারই পরীক্ষায় করোনা পজেটিভ আসে। শুধু নেগেটিভ ছিলেন শিল্পা শেঠী। এমনকি তার ছোট্ট মেয়ে সামিশা, ছেলে ভিয়ান এবং স্বামী রাজ কুন্দ্রাও করোনায় আক্রান্ত হন।

শিল্পা শেঠীর মা সুনন্দা শেঠীরও করোনা পজেটিভ ধরা পড়ে। রাজ কুন্দ্রার পিতামাতার করোনা ভাইরাস ধরা পড়ে। দুজন স্টাফের করোনা ধরা পড়ে। তবে তারা কয়েকদিনের মধ্যে সুস্থ হয়ে ওঠে।

উল্লেখ্য, কোটি কোটি মানুষের মনে ঝড় তোলা এই নায়িকা ২০০৯ সালে বিয়ে করেন ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। কর্মক্ষেত্রে তাকে সর্বশেষ দেখা যায় রিয়েলিটি টিভি শো সুপার ড্যান্সার চ্যাপ্টার ৩ এর বিচার হিসেবে। তার সঙ্গে আরো বিচারক ছিলেন গীতা কাপুর ও চলচ্চিত্র নির্মাতা অনুরাগ বসু।

শিল্পা শেঠীকে দেখা যাবে সাব্বির খানের ছবি ‘নিকাম্মা’তে। এছাড়া তাকে দেখা যাবে ‘হাঙ্গামা-২’ ছবিতে। সূত্র: অনলাইন এনডিটিভি