করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৪৪২৩৮ ১৫০৩১০৬ ২৭২৫১
বিশ্বব্যাপী ২২৯৪৮৮৩৫৭ ২০৬১৪৪৭২২ ৪৭০৮২৭৮

কারাগার থেকে ফিরেই বাসা ছাড়ার নোটিশ পেলেন পরীমনি

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : সেপ্টেম্বর ০২, ২০২১

কারাগার থেকে বুধবার দুপুরে বাসায় ফিরেই বাসা ছাড়ার নোটিশ পেলেন চিত্রনায়িকা পরীমনি। তবে বিষয়টাকে সহজভাবেই নিয়েছেন সাতাশ দিন কারাগারে থাকা আলোচিত এই অভিনেত্রী।

পরীমণি বলেন, “বাসা ছাড়ার নোটিশ পেলাম। তিন মাসের মধ্যে ছাড়তে হবে বাসাটি। আর নোটিশ কেনই বা দেবে না বলুন! কয়েক মাসে কত কিছুই তো ঘটল। বাসার মালিক এত কিছু সহ্য করেছেন, এটা কম কীসে। আমার বাসা হলে তো আমিই সহ্য করতে পারতাম না।”

তিনি আরো বলেন, “বাসার গেটে ক্যামেরা তাক করা থাকে; এই র‌্যাব, পুলিশ। এ বাসায় তো আমি একা থাকি না। অন্য অনেকেই আছেন। আমার জন্য তাদের সমস্যা হয়। অন্যদের সমস্যায় ফেলা তো ঠিক নয়। সবাই তো আর ক্যামেরায় ইউজ টু না।”

কারাগার থেকে বের হওয়ার সময় নায়িকা পরীমণির হাতে মেহেদি দিয়ে লেখা ছিল, `ডোন্ট লাভ মি বিচ`। নিচেই ছিল একটি প্রতীক, যার অর্থ `গোল্লায় যাও`। ডান হাত নেড়ে ওই লেখা ও প্রতীক দেখিয়ে পরীমণি আসলে কী বোঝালেন?

কেন এটা লিখলেন পরীমণি? কার উদ্দেশ্যে লিখলেন, এ নিয়ে বুধবার দিনভর ছিল জোর আলোচনা। এর জবাবে পরীমণি বলেন, “এটা আসলে সব বিচের জন্য, যারা ওপরে ওপরে আমাকে ভালোবাসা দেখায়। তারা এখন আবার আমার কাছে আসবে। আমার চারপাশে ঘুরবে। আমাকে ভালোবাসা দেখাবে। মূলত তাদের উদ্দেশ্যেই এ বার্তা। এই ২৭ দিনে মানুষ চিনেছি আমি। চিনেছি কারা কাছের, কারা দূরের।”

পরীমণি আরও বলেন, “আসলে যারা আমাকে চেনেন, তারা কিছু বললে আমার খারাপ লাগে। আর যারা চেনেন না, তারা বললে কোনো খারাপ লাগে না। কারণ, তারা তো আমাকে চেনেনই না। আমি কোথা থেকে এসেছি, কীভাবে নিজেকে প্রতিষ্ঠা করেছি, এর কিছুই তো জানেন না তারা। জানলে হয়তো আমাকে নিয়ে কটুকথা বলতেন না। খারাপ লাগে, যারা জেনেও পেছনে কথা বলেন। এই ২৭ দিনে কাছের-দূরের সবাইকে চেনা হয়েছে।”