করোনা আপডেট
আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৪৪২৩৮ ১৫০৩১০৬ ২৭২৫১
বিশ্বব্যাপী ২২৯৪৮৮৩৫৭ ২০৬১৪৪৭২২ ৪৭০৮২৭৮

২৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে শিল্পার মামলা

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : জুলাই ৩০, ২০২১

পর্নোকাণ্ডে জেলে রয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা। এ মামলায় শিল্পার নাম জড়িয়ে তার ইমেজ নষ্টের চেষ্টা করছে বেশ কিছু সংবাদমাধ্যম।

এই অভিযোগে সংশ্লিষ্ট সংবাদ মাধ্যম ও সোশ্যাল মিডিয়া অ্যাপ, যেমন ফেসবুক ও ইনস্টাগ্রামের বিরুদ্ধে মানহানির মামলা করলেন শিল্পা শেঠী।

পর্নো ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেয়ার অভিযোগে ১৯ জুলাই গ্রেফতার হন রাজ কুন্দ্রা। এ ঘটনার ১০ দিনের মাথায় শিল্পার তরফে দায়ের করা মানহানির মামলার খবর প্রকাশ্যে এলো।

বার অ্যান্ড বেঞ্চের প্রতিবেদনে দাবি করা হয়েছে, শিল্পা বম্বে হাইকোর্টে দাখিল করা আবেদনপত্রে তার বিরুদ্ধে মিথ্যা, অসত্য এবং অবমাননাকর তথ্য প্রকাশ বা প্রচারে ফুলস্টপ লাগানোর আবেদন জানিয়েছেন।

পর্নোকাণ্ড সংক্রান্ত নানা খবর পরিবেশনের সময় রঙ মিশিয়ে পেশ করছে বেশ কিছু মিডিয়া হাউজ, তাতে নিজের ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে তিনি জানান।

অবিলম্বে সোশ্যাল প্ল্যাটফর্ম এবং নিজস্ব সাইট থেকে সেই সকল কনটেন্ট মুছে ফেলার এবং নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন শিল্পা। পাশাপাশি ক্ষতিপূরণ হিসাবে ২৫ কোটি টাকাও তিনি দাবি করেছেন।

এদিকে মুম্বই পুলিশের এক উচ্চ পদস্থ কর্মকর্তা জানিয়েছে, শিল্পা শেঠিকে ক্লিনচিট দেয়া হয়নি। এ মামলার সঙ্গে যুক্ত সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা।