আমার ছেলেমেয়েরা যেন পালিয়ে বিয়ে করে: টুইঙ্কেল খান্না

ছাড়পত্র ডেস্ক

প্রকাশিত : মার্চ ১৩, ২০২৪

আমার ছেলেমেয়েরা যেন পালিয়ে বিয়ে করে বলে মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। টাইমস অব ইন্ডিয়ায় দেওয়া সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

টুইঙ্কেল খান্না বলেন, “আমার স্বামী (অক্ষয়) খুব বেশি হলে রাত ১০টা পর্যন্ত জাগতে পারেন। ২০ জনের বেশি মানুষ নিয়ে বাড়িতে ডিনার পার্টির আয়োজন করলে আমরা দুজনেই উদ্বিগ্ন হয়ে পড়ি। আমি শ্বাস বন্ধ করে বলি, আমার ছেলেমেয়েরা যদি আমাকে শান্তি দিতে চায় তবে তারা যেন পালিয়ে গিয়ে বিয়ে করে।”

কয়েক মাস পরই ভারতের ধনকুবের মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়ে। ১-৩ মার্চ ছিল তার প্রাক-বিয়ে অনুষ্ঠান। এতে বলিউডের অধিকাংশ তারকাই যোগ দিয়েছিলেন। এ তালিকায় ছিলেন অক্ষয়-টুইঙ্কেল দম্পতিও।

মুকেশ আম্বানির পুত্রের বিয়েতে এত লোক সমাগম ও এলাহি আয়োজন দেখে যেমন মুগ্ধ, তেমনি ভীত টুইঙ্কেল। এ কারণে নিজের ছেলেমেয়েকে পালিয়ে বিয়ে করার কথা বলেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, বলিউডের তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না একটি পত্রিকার ফটোশুট করতে গিয়ে প্রেমে পড়েন। এরপর সময় গড়ানোর সঙ্গে মজবুত হতে থাকে এ জুটির সম্পর্ক।

২০০১ সালের ১৭ জানুয়ারি অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে ঘর বাঁধেন অক্ষয় কুমার। এ দম্পতির প্রথম সন্তান আরাভ কুমারের জন্ম হয় ২০০২ সালে। তাদের নিতারা কুমার নামের একটি কন্যা সন্তানও রয়েছে।

২০১২ সালে তার জন্ম হয়। আরাভ-নিতারা কাউকেই মিডিয়ায় দেখা যায় না বললেই চলে! সূত্র: টাইমস অব ইন্ডিয়া