স্বাধীন খসরু গদ্য ‘শুভকামনা বাংলাদেশ দলের জন্য’

প্রকাশিত : মার্চ ১৭, ২০২৪

চলাকালীন বাংলাদেশ বনাম শ্রীলংকা একদিনের আন্তর্জাতিক খেলা বাংলাদেশ স্কোয়াড থেকে বাদ লিটন কুমার দাস, যুক্ত জাকের আলী অনিক। জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক গাজী আশরাফ লিপু।

নতুন বলে লিটন ভালো খেলতে পারছেন না, পরপর গত দুই খেলায় প্রথম বলে শূন্য রানে সাজঘরে ফিরেছেন। লিটনের স্কোয়াড থেকে বাদ পড়ার প্রধান কারণ এটাই নির্বাচকদের ভাবনায় কাজ করেছে।

লিটন কুমার দাস বাংলাদেশ ক্রিকেট দলের একজন স্টাইলিস্ট উইকেট কিপার ওপেনিং ব্যাটসম্যান। আমার খুব পছন্দের একজন ক্রিকেটার। মুগ্ধ হয়ে দেখি তার নয়নাভিরাম খেলা।

অফ ফর্মে থাকা লিটনের দরকার বিশ্রাম। এটা যে কোনো খেলোয়াড়ের বেলায় ঘটতে পারে। অফ ফর্মে থাকতেই পারেন, খারাপ সময় যেতেই পারে, তখন প্রয়োজন সাময়িক বিশ্রাম, প্রয়োজন পরিশ্রমের।

আমি দৃঢ় প্রত্যয়ী এবং আশা রাখি, খুব শীঘ্রই অফ ফর্ম কাটিয়ে লিটন আবার জাতীয় দলে যুক্ত হবেন। মাঠে দেখব, দেখব দৃষ্টিনন্দন কাব্যিক তার শর্টগুলো। সকল শুভকামনা থাকলো লিটনের জন্য।

অভিনন্দন জাকের আলী অনিককে একদিনের আন্তর্জাতিক জাতীয় দল স্কোয়াডে যুক্ত হওয়াতে। বাংলাদেশ বনাম শ্রীলংকা টি টোয়েন্টি সিরিজ এবং জাতীয় লীগে উজ্জ্বল সম্ভাবনার স্বাক্ষর জাকের আলী অনিকের। প্রধান নির্বাচক এর কথায় তারই প্রমাণ। শুভকামনা থাকলো অনিকের জন্য।

প্রধান নির্বাচক গাজী আশরাফ লিপুকে অভিনন্দন ও শুভকামনা। নির্বাচক হিসাবে প্রথম সিদ্ধান্ত, হতে পারে যথার্থ সময়োপযোগী এবং বাংলাদেশ ক্রিকেট দলের জন্য সুখকর।

সোমবার বাংলাদেশ বনাম শ্রীলংকা একদিনের আন্তর্জাতিক খেলার সিরিজ নির্ধারণী খেলা। সকল শুভকামনা বাংলাদেশ দলের জন্য। ভালো খেলো বাংলাদেশ।

লেখক: অভিনেতা